প্রাথমিক শিক্ষক অনলাইন বদলি সংক্রান্ত পরিপত্র

You are currently viewing প্রাথমিক শিক্ষক অনলাইন বদলি সংক্রান্ত পরিপত্র
প্রাথমিক শিক্ষক অনলাইন বদলি সংক্রান্ত পরিপত্র

প্রাথমিক শিক্ষক অনলাইন বদলি: প্রাথমিক শিক্ষক অনলাইন বদলি সংক্রান্ত পরিপত্র টি আজ আমি শেয়ার করলাম। আগামী ০৩ নভেম্বর ২০২৩ তারিখের মধ্যে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্ব স্ব অধিক্ষেত্রে আবেদন সমূহ নিস্পত্তি করার নির্দেশনার পরিপত্র।

প্রাথমিক শিক্ষক অনলাইন বদলি:

সস্মাক নং: ৩৮,০১,০০০০,১৪৫,১৯,৩০৩,২১ ১০১০

……… তারিখ ০১ নভেম্বর ২০২২.

বিষয় : সরকারি শিক্ষকদের অনলাইন বদলি সংক্রান্ত।

উপর্যুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে , সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কর্মরত শিক্ষকদের একই উপজেলায় অনলাইন বদলি কার্যক্রম চলমান রয়েছে। ইতিমধ্যে শিক্ষক গন ০৬ অক্টোবর ২০২২ তারিখের মধ্যে অনলাইন বদলির জন্য আবেদন দাখিল করেছেন।উপকৃত আবেদন সমূহ অনুমোদন এর জন্য জেলা শিক্ষা অফিসারগনের লিংক/ পেইজ উন্মুক্ত করা হয়েছে। আগামী ০৩ নভেম্বর ২০২২ তারিখ এর মধ্যে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্ব স্ব অধিক্ষেত্রে অনুমোদন করবেন এবং জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কর্তৃক অনুমোদন সাপেক্ষে উপজেলা থানা শিক্ষা অফিসার গন স্ব স্ব পেইজে প্রবেশ করে বদলির আদেশ নিশ্চিতকরনের জন্য অনুরোধ করা হল।

শ্রদ্ধেয় শিক্ষকগন এর জন্য এই পরিপত্র টি একটু লিখে শেয়ার করলাম যদি কোন ভূল থাকে তাহলে কমেন্টে করবেন এবং just আমার শিক্ষকগনের জানানোর জন্য এই পোস্ট টি শেয়ার করলাম।

বি,দ্র, অনলাইন শিক্ষক বদলি, গনশিক্ষা অধিদপ্তর এর এই পেইজে প্রবেশ করে শিক্ষক অনেক কিছু গুরুত্বপূর্ণ বিষয় জানতে পারবেন, http://www.dpe.gov.bd এই website এ প্রবেশ করে।

Leave a Reply